মাদারগঞ্জ উপজেলাধীন গুনারীতলা উচ্চ বিদ্যালয়ের ৭২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

খেলাধুলা জামালপুর নিউজ মাদারগঞ্জ নিউজ

মাদারগঞ্জ উপজেধীন গুনারীতলা উচ্চ বিদ্যালয়টি ঐতিহ্যবাহী একটি উচ্চ বিদ্যালয়। প্রতিবছরের ন্যায় এ বছরেও ২৯/০২/২০২০ ইং তারিখ রোজ শনিবার ৭২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ক্রীড়া প্রতিযোগিতায় সভাপতির আসন অলংকিত করেন, আব্দুল্লাহ আল-আমিন চান, সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ, জামালপুর জেলা শাখা। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথির আসন অলংকিত করেন, ওবাইদুর রহমান বেলাল, চেয়ারম্যান মাদারগঞ্জ উপজেলা। বিশেষ অতিথির আসন অলংকিত করেন, জয়নাল আবেদিন আয়না, চেয়ারম্যান ৩ নং গুনারীতলা ইউনিয়ন পরিষদ, জনাব মো: মোস্তাসিম বিল্লাহ লুলু আনছারী, ভারপ্রাপ্ত সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ ৩ নং গুনারীতলা ইউনিয়ন, ও এলাকার অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

প্রথম দিনে ২৯/০২/২০০ ইং তারখ শনিবার সকালে অতিথিদের আসন গ্রহন শেষে পবিত্র কুরআন তেলাওয়াত করা হয় তারপর সভাপতি আব্দুল্লাহ আল-আমিন চান ক্রীড়া পতাকা উত্তোলন করেন এবং জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে প্রধান অতিথি ওবাইদুর রহমান বেলাল জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে ছাত্র/ ছাত্রীদের কুচকাওয়াজ শুরু হয় ও বিভিন্ন প্রকারের খেলাধুলা অনুষ্ঠিত হয় এবং মাঠস্ত নৃত্য পরিবেশন করা হয়। পরেরদিন ০১/০৩/২০২০ তারিখে ছাত্র/ছাত্রী ও অতিথি শিল্পিদের মঞ্চ নৃত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

উক্ত ক্রীড়া প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন, জনাব লাল মিয়া, সদস্য ৩ নং গুনারীতলা ইউনিয়ন পরিষদ, জনাব মিজানুর রহমা, সাবেক সদস্য ৩ নং গুনারীতলা ইউনিয়ন পরিষদ, জনাব মো: সোহেল আছারী, সন্মানিত সদস্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগ মাদারগঞ্জ উপজেলা শাখা, জনাব মো: সাদ্দাম তালকদার, সহ-সভাপ, বাংলাদেশ ছাত্রলী, মাদারগঞ্জ উপজেলা শাখা ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সম্পাদনা: এম এইচ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *