করোনায় যুক্তরাষ্ট্র বিএনপি নেতার মৃত্যুতে ফখরুলের শোক

রাজনৈতিক নিউজ

যুক্তরাষ্ট্র জাতীয়তাবাদী ফোরামের প্রধান উপদেষ্টা ও ঢাকা মহানগর জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার তানভীর হাসান খান প্রিন্স করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৯ বছর। তানভীর হাসান খান প্রিন্সের মৃতুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দলটির সহ-দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, ‘বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইঞ্জিনিয়ার তানভীর হাসান খান প্রিন্সের মর্মান্তিক মৃত্যুতে তার পরিবার-পরিজনদের ন্যায় আমিও গভীরভাবে সমব্যথী। সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের জাতীয়তাবাদী দর্শনে আস্থাশীল মরহুম তানভীর হাসান খান প্রিন্স বিএনপির একজন নিবেদিতপ্রাণ নেতা হিসেবে কাজ করে গেছেন। তিনি ছিলেন অত্যন্ত উদার, সজ্জন ও বিনয়ী স্বভাবের মানুষ। আমি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকার্ত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।’

উল্লেখ্য, গত ১ এপ্রিল পর্যন্ত বিএনপি নেতা মুনিম চৌধুরী, তানভীর হাসান প্রিন্স, সুরুজ খান, নুসরাত মজুমদারসহ যুক্তরাষ্ট্রে ৫ বাংলাদেশির মৃত্যু হয় এ ভাইরাসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *