মাদারগঞ্জ হাসপাতালের ফার্মাসিস্ট করোনায় আক্রান্ত

জামালপুর নিউজ মাদারগঞ্জ নিউজ

জামালপুরের মাদারগঞ্জ উপজেলা হাসপাতালের ফার্মসিস্টের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এই সংবাদে গোটা হাসপাতালে করোনাভীতি দেখা দিয়েছে। ৮ এপ্রিল মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা চিকিৎসক মো. সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক মো. সাইফুল ইসলাম জানান, ৩৫ বছর বয়সী ওই ফার্মাসিস্ট ৩ এপ্রিল তার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার গোহাট্রা গ্রামের মসজিদে জুমার নামাজ আদায় করেন। পরদিন তার কর্মস্থল মাদারগঞ্জ হাসপাতালে যোগদান করেন। কদিন থেকে থেকে তিনি অসুস্থতা বোধ করলে ৫ এপ্রিল তার নমুনা সংগ্রহ করা হয়। তিনি হাসপাতালের আবাসিক ভবনে বসবাস করছেন।

তিনি আরও জানান, তার সাথে পুরো হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীদের সাথে উঠাবসা ও চলাচল থাকায় এ নিয়ে বেশ শঙ্কায় রয়েছি। ফার্মাসিস্টকে আইসোলেশনে রাখাসহ এ নিয়ে আরো করণীয় কিকি আছে তা নিয়ে মেডিক্যাল টিম কাজ করছে।

এদিকে উপজেলার আদারভিটা ইউনিয়নের বিন্নাফৈর গ্রামের ৬৩ বছর বয়স্ক নুরল শেখ নামের এক ব্যক্তি সর্দি কাশিতে মারা গেলে তার নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। পরে ওই বৃদ্ধের বাড়িটি লকডউন করা হয়েছে বলে জানিয়েছিন মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *