মাদারগঞ্জে ১০০টি পিপিই বিতরণ

জামালপুর নিউজ মাদারগঞ্জ নিউজ

জামালপুর ৩ আসনের সংসদ সদস্য সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজমের ব্যক্তিগত তহবিল থেকে দেওয়া ১০০টি পারসোনাল প্রটেক্টিভ ইকুপমেন্ট-পিপিই মাদারগঞ্জে বিতরণ করা হয়েছে।

৭ এপ্রিল সকালে মাদারগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা চিকিৎসক সাইফুল ইসলামের কাছে পিপিইগুলো হস্তান্তর করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আমিনুল ইসলাম।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওবায়দুর রহমান বেলাল বলেন, এই সুরক্ষা সামগ্রীগুলো সংসদ সদস্য মির্জা আজম তার নিজ তহবিল থেকে সহায়তা করেছেন। করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মীসহ মাঠ পর্যায়ে জরুরী সেবা প্রদানকারীদের মধ্যে এই সুরক্ষা সামগ্রী দেওয়া হলো। তিনি আরো বলেন, করোনা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য বিভাগসহ সকলকে সেবার মানসিকতা নিয়ে কাজ করেত হবে। যে যার অবস্থান থেকে কাজ করলে আমরা এই প্রাণঘাতি রোগ প্রতিরোধে সক্ষম হবো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিনুল ইসলাম বলেন, এতদিন স্বাস্থ্য বিভাগ এই সুরক্ষা সামগ্রী ছাড়া কাজ করতে সমস্যার সম্মুখিন হচ্ছিল। মাননীয় সংসদ সদস্যের অনুদানে আজ থেকে নিরাপদে চিকিৎসা কাজকর্ম করতে পারবে।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা চিকিৎসক সাইফুল ইসলাম, মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিুকল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *