মাদারগঞ্জ হাসপাতালের চিকিৎসককে ভাড়া বাসা ছাড়ার হুমকি!

জামালপুর নিউজ মাদারগঞ্জ নিউজ

ভাড়াটিয়া মাদারগঞ্জ হাসপাতালের চিকিৎসক। তাই বাড়ির মালিক সাফ জানিয়ে দিয়েছেন তাকে বাড়ি ছাড়তে হবে। এ রকম এক অমানবিক আচরণের অভিযোগ পাওয়া গেছে জামালপুরের মাদারগঞ্জ পৌর এলাকার বানিকুঞ্জ এলাকার এক বাড়ির মালিকের বিরুদ্ধে।

মাদারগঞ্জ উপজেলা হাসপাতালে কর্মরত উপসহকারী কমিউনিটি চিকিৎসা কর্মকর্তা (সাকমো) ইমরুল হাসান অভিযোগ করেন, তিনি বানিকুঞ্জ এলাকায় কুয়েতপ্রবাসী মিন্টুর বাড়িতে ভাড়া থাকেন। কদিন ধরে বাড়ির মালিকের স্ত্রী তাকে কোন কারণ ছাড়াই বাড়ি ছেড়ে দিতে হুমকি দিচ্ছেন এবং অমানবিক আচরণও করছেন।

চিকিৎসা কর্মকর্তা ইমরুল হাসানের বাড়ি টাঙ্গাইল জেলায়। তিনি করোনা পরিস্থিতির কারণে বাড়িতেও যাননি। এমন সময় কিভাবে বাসা ছেড়ে দিবেন। এ নিয়ে তিনি খুবই দুঃশ্চিন্তায় আছেন। তিনি বলেন, ‘মাদারগঞ্জ হাসপাতালের চারজন করোনায় আক্রান্ত হওয়ায় এবং বাকি চিকিৎসকরা কোয়ারেন্টিনে থাকায় আমাকে এবং আমার এক সহকর্মীকে পুরো হাসপাতাল চালাতে হচ্ছে। এমন ক্রান্তিকালে বাসা ছাড়তে বলা কতোবড় অমানবিক।’

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক মো. সাইফুল ইসলাম জানান, বিষয়টি মাদারগঞ্জ মডেল থানায় অবহিত করা হয়েছে।

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম এ প্রতিনিধিকে জানান, ওই বাসার মালিককে এ ব্যাপারে সতর্ক করা হয়েছে। ভবিষ্যতে এমন আচরণ করবেন না বলে বাসার মালিকের স্ত্রী কথা দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *