স্থানান্তর করা হল বালিজুড়ি বাজারের কাঁচা বাজার

জামালপুর নিউজ মাদারগঞ্জ নিউজ

করোনা পরিস্থিতিতে জনসমাগম কমাতে অবশেষে সংসদ সদস্য মির্জা আজমের নির্দেশে জামালপুরের মাদারগঞ্জ উপজেলার সবচেয়ে বৃহৎ বালিজুড়ি বাজারের কাঁচা বাজারটি স্থানান্তর করা হয়েছে। বর্তমানে বাজারের পাশে বালিজুড়ি এফ এম উচ্চ বিদ্যালয়ের খোলামাঠে বাজারটি পরিচালিত হচ্ছে।

২১ এপ্রিল সকালে মাদারগঞ্জ পৌরসভার উদ্যোগে বাজারটি স্থানান্তর করা হয়। বাজারে প্রতিটি দোকান নিরাপদ দূরত্ব বজায় রেখে বেচাকেনা হচ্ছে।

২১ এপ্রিল সকালে বাজারে আসা ক্রেতা শফিকুল ইসলাম জানান, আজ মনে হয় স্বস্তিতে কেনা কাটা করতে পাচ্ছি। অনেক খোলামেলা জায়গায়। সবাই নিরাপদ দূরত্বে থেকে বেচা বিক্রি করছে।

এদিকে বাজারের ব্যবসায়ীরা জলিল মিয়া বলেছেন, এই ব্যবস্থা করে ভালো লাগছে। সবাই ভালোভাবে কেনাকাটা করছে। আগের চেয়ে এখানে ভালো বিক্রি হবে বলে তারা আশা করছে।

দেশে করোনাভাইরাস প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে এই বাজারটি লকডাউন করা হলেও প্রতিদিন প্রচুর লোকের সমাগম হতো। প্রশাসনসহ স্থানীয় লোকজন এই ব্যাপারে এই এলাকার সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজমকে অবহিত করলে ২০ এপ্রিল তিনি স্থানীয় মেয়রকে এই ব্যাপারে পদক্ষেপ গ্রহণের নির্দেশ দিলে ২১ এপ্রিল থেকে এই বাজার স্থানান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *