মহামারী করোনা ভাইরাস উপলক্ষে গরীব দুখী মানুষদের মাঝে ত্রান বিতরণ করছেন আব্দুল্লাহ আলআমিন চান, সাংগঠনিক সম্পাদক, জামালপুর জেলা আওয়ামিলীগ।

জামালপুর নিউজ মাদারগঞ্জ নিউজ

দেশে প্রাণঘাতী করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ বাড়ছে উদ্বেগজনক হারে। গোটা বিশ্ব এখন করোনাভাইরাসের ছোবলে বিপর্যস্ত। গত ডিসেম্বরে চীনের উহান শহর থেকে ছড়ানোর পর এ ভাইরাসে বিশ্বজুড়ে এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা প্রায় পৌনে ৮৩ লাখ। মৃতের সংখ্যা চার লাখ ৪৬ হাজারেরও বেশি। তবে ৪৩ লাখ ৩৩ হাজারের বেশি রোগী ইতোমধ্যে সুস্থ হয়েছেন। গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম শনাক্ত হয় করোনাভাইরাস।

বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক, জামালপুর জেলা আওয়ামিলীগ এর সাংগঠনিক সম্পাদক ও সাবেক সভাপতি জামালপুর জেলা যুবলীগ জননেতা আব্দুল্লাহ আলআমিন চান । করোনা ভাইরাসের এই মহামারী সময়ে জনজীবন যখন ঘড়ে বন্দী হয়ে যায় তখনি গরীব দুখী মানুষের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দেন জননেতা আব্দুল্লাহ আল-আমীন চান।

তিনি গত ২২/০৫;২০২০ ইং তারিখে জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলাধীন ৩ নং গুনারীতলা ইউনিয়নের গুনারীতলা উচ্চ বিদ্যালয় মাঠে গরীব দুখী মানুষের মাঝে ত্রান সামগ্রী তুলে দেন। সেই সময় উপস্থিত ছিলেন গুনারীতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মিজানুর রহমান, জেলা যুবলীগের সন্মানিত সদস্য রুমেল আহমেদ ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দাম তালুকদার এবং অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *