মিজানুর_রহমান স্যার সত্যিই আছেন,নয়ত পৃথিবী এতদিনে হয়ত ধ্বংস হয়ে যেত। আমরা জামালপুর বাসির গর্বিত

অন্যান্য

এভাবেই আমরা মানুষের পাশে থাকতে চাই….

একজনজনগণেরবন্ধুর_গল্প

সৃষ্টিকর্তার সৃষ্ট অতি ক্ষুদ্রকায় মানুষের মধ্যে কিছু এমন মানুষও আছেন,যারা এক পৃথিবী বিশাল সমান হৃদয় বুকে নিয়ে ঘুরে বেড়ান চুপিসারে,খুব সৌভাগ্যক্রমে দেখা পাওয়া যায় এমন মানুষের।
এমন সৌভাগ্য আজ আমার হয়েছে, রাজবাড়ী জেলা পুলিশের #এসপিমিজানুররহমান স্যারের দেখা পেয়ে।
বিগত ৮ তারিখ যশোর থেকে চিটাগাং যাওয়ার পথে রাতে দৌলতদিয়া ঘাটের দেড় থেকে দুই কিলোমিটার পেছনে বাসের জানালা থেকে আমার মোবাইল ফোনটি ছিনতাই হয়ে যায়। একদিকে স্কুলে অনলাইনে ক্লাস অব্যাহত করা নিয়ে দুশিন্তা অন্যদিকে ফোন,,এরপর অনেকটাই হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলাম ফোনটি হয়ত আর কোনভাবেই পাবো না ভেবে।পরবর্তীতে যশোরে ফিরে ফেসবুকে রাজবাড়ী সংক্রান্ত বিভিন্ন পোষ্ট ঘাটতে গিয়ে হঠাৎ রাজবাড়ী থানার #এসপিমিজানুররহমান স্যারের নানামুখী জনসেবামূলক ও দায়িত্বশীল কর্মকান্ডের অনেক পোস্ট দেখে অনেকটা আশাবাদী হয়ে সাহস করে স্যারের contact number যোগাড় করে স্যারকে ফোন দিই।প্রথম কয়েকবার ফোন বেজে কেটে গেলেও পরবর্তীতে স্যার নিজেই call back করে টানা ৭ মিনিট ধৈর্য্য নিয়ে আমার সব কথা মনোযোগ দিয়ে শোনেন এবং আমাকে কিছুটা আশ্বস্ত করেন। ফোন পাবো কি পাবো না তখনও জানতাম না তবে স্যারের ব্যবহারে অনেক মুগ্ধ হয়েছিলাম। পরবর্তীতে পরদিন দুপুরে স্যারের নির্দেশনায় একজন সাব-ইনস্পেক্টার ফোন দিয়ে বিস্তারিত জানতে চান এবং ঘন্টাখানেক পর আমার ফোন এবং ছিনতাইকারীদের চেহারার আরো বিবরণ জেনে নিলেন। অতঃপর অনেক আশা নিয়ে অপেক্ষা এবং অপেক্ষা এবং আরও ঘন্টাখানেক পর অবশেষে কর্তব্যরত SI রাত ১০ টার দিকে কল দিয়ে একটা whatsapp number চাইলেন এবং আমার ফোনের ime number মিলিয়ে নিয়ে ভিডিও call এ একটা ফোন দেখতে বললেন,,,& yes at last that was my phone.পরে SP স্যারের কথা বলে আজকে একদম সকালে রওনা দিলাম রাজবাড়ীর উদ্দেশ্যে। অনেক ব্যাস্ততার মাঝেও স্যার আমাদেরকে অনেকটা সময় দিলেন কথা বললেন এবং আমার হাতে আমার ছিনতাই হওয়া ফোনটি ফেরত দিলেন। And I was just felt like Eid Mobarak ❤❤
স্যার প্রমাণ করেছেন, সত্যিই পুলিশ জনগণের বন্ধু।
এখনও পৃথিবীতে এমন অনেক #মিজানুর_রহমান স্যার সত্যিই আছেন,নয়ত পৃথিবী এতদিনে হয়ত ধ্বংস হয়ে যেত। স্যারকে ধন্যবাদ দেয়ার ভাষা আমার নেই,এই ধন্যবাদ,এই কৃতজ্ঞতা ব্যাক্ত করে শেষ করার মতো না। আল্লাহ স্যারকে দীর্ঘজীবি করুন হাজার হাজার বছর বেঁচে থাক এই মানুষগুলো পৃথিবীর কল্যাণে।

Nelima Amin এর ওয়াল থেকে কপিকৃত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *